Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগন্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছে বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী।

অভিযুক্ত শিক্ষক হলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রদীপ কুমার দাস। শনিবার দশম শ্রেণির এক অভিভাবক প্রধান শিক্ষকসহ প্রদীপ কুমার দাসকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। জানা যায় , শিক্ষক প্রদীপ কুমার দাস তার কাছে প্রাইভেট পড়তে আসা ছাত্রীদেরকে দীর্ঘদিন ধরে নানা ভাবে যৌন হয়রানী করে আসছেন। তার অপকর্ম যাতে বাইরে যেতে না পারে এজন্য পরীক্ষায় ফেল করানোসহ নানা অপকৌশন গ্রহণ করতেন। শিক্ষার্থীরা তার বিরুদ্ধে বার বার প্রধান শিক্ষকের নিকট বিচারের প্রার্থণা করলেও কোন কাজে আসেনি।

এ ব্যাপারে অভিযুক্তদের নিকট বক্তব্য জানার জন্য মোবাইল ফোনে বার বার চেষ্টা করলেও পাওয়া যায়নি। এ ব্যাপারে স্কুলের সভাপতির সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ব্যাপারটি তিনি শুনেছেন তবে তার কাছে কেউ অভিযোগ করেনি। বিষয়টি অত্যন্ত নিন্দনীয় উল্লেখ করে তিনি বলেন, বিষয়টি নিয়ে এমপির সাথে কথা বলেছেন এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ