Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

কলাপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৩:১১ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: মো: আশরাফুল ইসলাম কে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আদেশের বিষয়টি পটুয়াখালী সিভিল সার্জনকে অবগত করার জন্য বলা হয়েছে। বুধবার বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ্এইচ এম ইমরানুর রহমানের আদালত এ আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, ফৌজদারি অপরাধের (জি.আর.-৫২৫/১৮) একটি মামলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: আশরাফুল ইসলাম একই জখমীর দুই ধরনের সনদ বিজ্ঞ আদালতে সরবরাহ করেন। বিষয়টি আসামী পক্ষের নিযুক্তীয় বিজ্ঞ কৌশুলী আদালতের নজরে আনায় বিজ্ঞ আদালত গত ৫এপ্রিল ডা: আশরাফুল ইসলামকে স্ব-শরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেন। কিন্তু ধার্য ওই তারিখে আদালতে তিনি উপস্থিত না হওয়ায় আদালত ১২ জুন পরবর্তী তারিখ ধার্য করেন। এরপরও তিনি আদালতে না এসে আদালতের আদেশ অমান্য করায় বিজ্ঞ আদালত সন্তুষ্ট হয়ে তাকে ৭ দিনের বিনাশ্রম করাদন্ড
কেন দেয়া হবেনা সে মর্মে স্ব-শরীরে আদালতে হাজির হয়ে কারন দর্শানোর নির্দেশ প্রদান করেন।
আসামী পক্ষের নিযুক্তীয় বিজ্ঞ কৌশুলী নাথুরাম ভৌমিকের জুনিয়র অ্যাডভোকেট নাসির উদ্দীন সোহাগ বিজ্ঞ আদালতের এ আদেশের সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন