Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

অমিতাভের পর হ্যাকারদের শিকার আদনান সামী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৬:১৯ পিএম

অভিনেতা অমিতাভ বচ্চনের পর এবার সংগীত তারকা আদনান সামীর টুইটার অ্যাকাউন্টে নজর হ্যাকারদের! জানা গিয়েছে গায়কের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছে হ্যাকাররা। টুইটারে আদনানের প্রোফাইল পিকচার বদলে পাক প্রধানমন্ত্রী ইমরানের খানের ছবি সেট করেছে হ্যাকাররা। পাশাপাশি ভারত বিদ্বেষী মন্তব্যও করা হয়েছে।

আদনান সামীর টুইটারে লেখা হয়েছে, যে কেউ বিশ্বাসঘাতকতার সাহস দেখাবে আমাদের প্রতিবেশী ভাই পাকিস্তানদের ওপর। শুধু তাই নয়, আদনানের প্রোফাইলে লাগানো হয়েছে ইমরান খান এবং পাকিস্তানের জাতীয় পতাকা। যদিও বিষয়টি নিয়ে এখনও আদনানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অন্যদিকে, অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে ঘটেছে ঠিক একই ঘটনা। অমিতাভের প্রোফাইল পিকচারে ইমরানের ছবি বসানো হয়। তাতে লেখা হয়, আমি একজন অভিনেতা, অন্তত সবাই এটা বলে থাকেন। পাকিস্তানকে ভালোবাসি। তার টুইটারে লেখা হয়, রমজানের সময় মুসলিমদের ওপর অত্যাচার করেছে ভারত। এমনকি মুহাম্মদকেও আক্রমণ করা হয়েছে। তাতে আরও লেখা হয়, তুরষ্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ডের মানুষের আচরণে তীব্র ধিক্কার জানাচ্ছি। আমরা নরমভাবে কথা বলি ঠিকই কিন্তু এই গোটা বিষয় আমরা সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানাব।

প্রসঙ্গত, এর আগে বহু অভিনেতাদের অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। গতবছর অভিনেতা শাহিদ কাপুরের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। জানা গিয়েছে ‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রকে ভালোভাবে না দেখানোয় এই কাজটি করছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন