Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বগুড়া উপনির্বাচনে ইভিএমের যৌক্তিকতা প্রমাণেই সরকার ফেয়ার ভোট করবে

সংবাদ সম্মেলনে জি এম সিরাজ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৬:২৭ পিএম

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোটের প্রার্থী জিএম সিরাজ বুধবার সন্ধ্যা ৬টায় বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বলেছেন, নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখাটা অতীব জরুরী। এটা কেবল প্রশাসনের দৃঢ় ও নিরপেক্ষ অবস্থান থাকলেই সম্ভব।

তিনি বলেন, তার নির্বাচনী এলাকায় বিচ্ছিন্ন ঘটনায় স্থানে স্থানে ধানের শীষের পোষ্টার ছেঁড়া হচ্ছে যা দুঃখজনক।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই আসন বেগম খালেদা জিয়ার আসন। জিয়া পরিবারের আসন। তাই এই আসনের ভার অনেক বেশি বলে আমার কাছে মনে হয়। এই আসনে বিএনপির প্রার্থী হিসেবে তাকে মনোনীত করায় তিনি কৃতজ্ঞ বোধ করছেন দলের হাই কমান্ডের ওপর।
সংবাদ সম্মেলনে তিনি তারেক রহমানকে বগুড়ার উন্নয়নের রোল মডেল উল্লেখ করে বলেন , তারেক রহমানের প্রতি বগুড়া বাসির শ্রদ্ধা ও ভালবাসার প্রতিফলন ঘটবে এই নির্বাচনে । বগুড়া সদরের উপনির্বাচনে ইভিএমে ভোট গ্রহন প্রসঙ্গে তিনি বলেন , আমার ধারণা বগুড়ায় ভোট এবার ফেয়ার হবে। কারণ আওয়ামীলীগ একটি কৌশলী দল। তারা ইভিএমের যৌক্তিকতা প্রমানের জন্যই ভোট ফেয়ার করবে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি মিডিয়া উইং এর সদস্য শায়রুল কবীর খান, সাবেক এমপি হেলালুজ্জামান লালু, বিএনপি বগুড়া জেলা আহŸায়ক কমিটির সদস্য সচিব এ্যাড সাইফুল ইসলাম, যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল,সিনিয়র বিএনপি নেতা মাহবুবুর রহমান হারেজ , রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, শিপার আল বখতিয়ার প্রমূখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন