Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

গোবিন্দগঞ্জে ইক্ষু খামারের জমিতে কাজ করার সময় ভূমি উদ্ধার কমিটির সদস্যদের হামলায় আনসার সদস্য সহ আহত ৫

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৭:০৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর চিনিকলের সাহেবগঞ্জ ইক্ষুখামারে কাজ করার সময় ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির কতিপয় সদস্যের হামলায় আনসার সদস্য সহ ৫ জন গুরুতর আহত হয়েছে। পুলিশ আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। 

জানাগেছে, বুধবার দুপুরে রংপুর চিনিকলের সাহেবগঞ্জ ইক্ষুখারের জমিতে কাজ করার সময় স্থানীয় ভূমি উদ্ধার সংগ্রাম কমিটির বেশ কিছু লোকজন লাঠিসোটা ও তীর ধনুক নিয়ে ২ ট্রাক্টর ড্রাইভারের উপর হামলা চালায়। তারা দায়িত্বরত ট্রাক্টর ড্রাইভারকে বেদম মারপিট করে গুরুতর জখম করে। এসময় খামারের দায়িত্বরত আনসার সদস্যরা এগিয়ে এলে তাদেরকেও তারা মারপিট করে। এতে আনসারের একজন পিসি সহ ৩ আনসার সদস্য আহত হয়। আহতরা হলেন, আনসারের পিসি আব্দুর রাজ্জাক, আনসার সদস্য জুয়েল মিয়া, মোস্তাফিজুর রহমান এবং চিনিকলের ট্রাক্টর ড্রাইভার জয়নাল আবেদীন ও তোতা মিয়া।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, চিনিকলের ব্যবস্থাপনা পরিচাল রফিকুল ইসলাম ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন