Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে এসিল্যান্ড নিহতের ঘটনায় দায়ের করা মামলায় দ্বিতীয় দফায় শুনানী অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৭:০৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাবেক এসিল্যান্ড নিহতের ঘটনা মামলার দ্বিতীয় দফায় শুনানী বুধবার অনুষ্ঠিত হয়। অধিকতর শুনানির জন্য আগামী ১৮ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করার আদেশ দেন গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্র।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) অবিদীয় মার্ডি নিহত হওয়ার ৫ বছর গোবিন্দগঞ্জের সাবেক এমপি আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ সুপার ও ডাক্তারসহ ১৩ জনের বিরুদ্ধে গত ৮ এপ্রিল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে তৎকালীন সহকারী কমিশনার (ভুমি) অবিদিয় মার্ডি নিহত হওয়ার ঘটনায় গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পার্থ ভদ্রে’র আদালতে অভিযোগ দাখিল করেছেন নিহতের বড় ভাই ফাদার স্যামসন মার্ডি।
অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে কিনা তার উপর গত ৮ এপ্রিল আংশিক শুনানী অনুষ্ঠিত হয়। এরপর বুধবার দ্বিতীয় দফায় শুনানী অনুষ্ঠিত হয় এবং অধিকতর শুনানীর জন্য বিচারক আগামী ১৮ সেপ্টেম্বর দিনধার্য করেন।
উল্লেখ্য, বিগত ২০১৪ সালের ১১ জানুয়ারী গাইবান্ধার গোবিন্দগঞ্জের এসিল্যান্ড অবিদিয় মার্ডি গোবিন্দগঞ্জ বিরাট সড়কের কাটা-ফাঁসিতলার মাঝামাঝি স্থানে গ্রামের বাড়ি নওগাঁ জেলার ধামুইরহাট থেকে মোটর সাইকেল যোগে কর্মস্থল গোবিন্দগঞ্জে আসার পথে সিএনজি অটো রিক্সার সংঘর্ষ হলে মূমুর্ষ অবস্থায় তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন