Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

বরিশালে শিক্ষকের বিরুদ্ধে কলেজ ছাত্রীকে হত্যার অভিযোগ

মায়ের সংবাদ সম্মেলন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৭:৫৫ পিএম

বরিশাল বিএম কলেজের ছাত্রী মিলি ইসলামকে পরিকল্পিতভাবে সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক পুলিন চন্দ্র সরকার হত্যা করেছে বলে অভিযোগ করেছেন মিলির মা। বুধবার বরিশাল রিপোটার্স ইউনিটিতে এক সাংবাদিক সম্মেলন করে মা পারভীন বেগম এসব অভিযোগ করেন। 

তিনি বলেন, পুলিন চন্দ্র সরকারের সঙ্গে মিলির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পুলিন হিন্দু সম্প্রদায়ের এবং বিবাহিত হয়েও এসব গোপন রেখে মিলির সঙ্গে প্রেমে জড়ায়। হত্যাকাণ্ডের দু মাস আগে পরিবার পুরো বিষয়টি জানতে পাওে বওে বলে মিমিলর মা জানান। পারভিন বেগম বলেন, পুলিন একদিন আমাদের নথুলাবাদের বাসায় গিয়ে আমাদের হুমকি দিয়ে মিলিকে বিয়ে করতে অস্বীকার করে। পরে আবার মিলিকে বিয়ে করার আশ্বাস দিয়ে তাকে বাগে নেয়।
পারভীন বেগম জানান, হত্যাকান্ডের আগের দিন মিলি ইসলাম স্বামী সহ বসবাসের কথা বলে কাশীপুর ফিসারী রোডের একটি ভাড়া বাসায় ওঠে। রাতে পুলিন ওই বাসায় ছিল বলে জানিয়েছে বাড়ীর মালিকের স্ত্রী শিউলী আজিম। পরদিন (৩ মে) বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মিলির লাশ পাওয়া যায়।
পারভীন বেগম অভিযোগ করেন, আত্মহত্যার খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা খোলা পায়। এসময় মিলির ফোন একটি পানি ভর্তি পাতিলের মধ্যে পাওয়অ যায়। মিলির শরীর গলায় ওড়না দিয়ে ফ্যনের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিলো। তবে তার পা মাটিতেই ছিলো। পুলিন সরকারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করার পর পুলিশ তাকে বরগুনার গৌরচিন্না থেকে গ্রেফতার করলেও ৫৪ ধরায় আদালতে পাঠায়। ফলে গত ৯ জুন পুলিন সরকার জামিনে মুক্ত হয়ে মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন পারভীন বেগম।
উলে­খ্য, গত ৩ মে ভাড়া বাসা থেকে মিলির লাশ উদ্ধারের পর তার মা পারভীন বেগম বাদী হয়ে পুনিল চন্দ্র সরকার সহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছে। বিষয়টি তদন্ত করছে পিবিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ