Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুর উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি ইসমাইল ও সম্পাদক আজিজুল

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৮:৩৮ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিনং-২২১৮) এর দ্বি-বার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন বুধবার (১২জুন) সকাল ৮ টা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত রাজাপুর বাইপাস মোড় কার্যালয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা, নিরাপত্তা ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি মো. ইসমাইল হাওলাদার ও সহ-সভাপতি মো. আবুল কাসেম, মোঃ মজিবর মোল্লা সাধারণ সম্পাদক মো. আজিজুল খলিফা সহ-সম্পাদক মো. মাহতাব উদ্দিন, সাংগঠনিক মো. সাকায়েতর হাং, কোষাধ্যক্ষ মো. আব্দুল কুদ্দুস আকন, প্রচার মো. অপু হাওলাদার, নির্বাহী সদস্য আল আমিন খলিফা ও বশির হাওলাদার নির্বাচিত হয়। সভাপতি ও কোষাধ্যক্ষ ব্যতীত সকল পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
এ নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন বীরমুক্তিযোদ্ধা মোঃ এনায়েত হোসেন খান( মিলু), মোঃ মাসুদ সিকদার, মোঃ মাইনুল হক লিপু। এ সময় রাজাপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবু ইউসুফ সহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ