Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ওসি মোয়াজ্জেমের কুমিল্লার বাসায় পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৯:১৬ পিএম

ফেনীর আলেচিত নুসরাত হত্যায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের কুমিল্লার বাসায় অভিযান চালিয়েছে ফেনী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সোনাগাজী থানা পুলিশ।

সোমবার রাতে এবং মঙ্গলবার কুমিল্লার নগরীর রাজগঞ্জ পানপট্রি এলাকার প্রদীপ প্লাজায় মোয়াজ্জেমের বাসায় এ অভিযান পরিচালনা করা হয়।

সেকেন্ড হোম হিসেবে ওসি মোয়াজ্জেম কুমিল্লায় গত ১০ বছরেরও বেশি সময় ধরে সপরিবারে বসবাস করে আসছেন।

বুধবার কুমিল্লা জেলা পুলিশের বিশেষ সূত্র তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ফেনীর আলেচিত নুসরাত হত্যায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে সাইবার এক্ট মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর সে আত্মগোপনে চলে যায়। তাকে গ্রেফতার করতে পুলিশ ঢাকা এবং কুমিল্লার বাসাসহ নিজ গ্রামে অভিযান চালায়।

এদিকে ওসি মোয়াজ্জেম যেন পালাতে না পারে এ বিষয়ে বাড়তি সতর্কতা জারী করা হয়েছে দেশের সকল ইমিগ্রেশনেও।

এ ছাড়া কুমিল্লা বাসায় কিংবা জেলার কোনোস্থানে আত্মগোপনে থেকে সে জেলার সীমান্ত হয়ে ভারতে পালিয়ে যেতে পারে এমন আশকাংয় সতর্ক অবস্থানে রয়েছে কুমিল্লা স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ।

কুমিল্লা স্থলবন্দর পুলিশের এসআই নকুল কুমার বিশ্বাস বলেন, ওসি মোয়াজ্জেমের বিষয়ে রাষ্ট্রের সিদ্ধান্ত অনুযায়ী দেশের সব ইমিগ্রেশন পুলিশের মতো আমরাও বাড়তি সতর্ক অবস্থানে রয়েছি। কুমিল্লা স্থলবন্দর এলাকা দিয়ে ওসি মোয়াজ্জেমকে দেশত্যাগ করার কোনো সুযোগ দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ