Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

কেন্দুয়ার ছবিলায় ক্ষতিগ্রস্থ হাঁস খামারী কাশেমের পাশে দাড়িয়েছে জেলা ছাত্রলীগ নেতা সোবায়েল

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৯:৫৯ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামের ক্ষতিগ্রস্থ হাসঁ খামারী শারীরিক প্রতিবন্ধী আবুল কাশেমের হাতে ব্যক্তিগত উদ্যোগে নগদ ২৮ হাজার টাকা তুলে দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ নেত্রকোনা জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খান।

জেলা ছাত্রলীগ নেতা সোবায়েল আহমেদ খান বুধবার জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে ক্ষতিগ্রস্থ আবুল কাশেমের হাতে নগদ টাকা তুলেন দেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম শুভ্র, মোঃ করিম, অবায়দুর রহমান মুন্না, সৈয়দ আল রাকিব, তানভীর হোসেন বাঁধন, জাহিদুল হাসান ঝিকু, সাইফুল ইসলাম লালন, জাহিদ হাসান প্রান্ত, তাকবীর হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সাদ সাদেক, মোঃ মুরসালীন, রাকিব তুষার, মাহফুজুর রহমান পিয়াস, সানিমুল হক, সাইনুল হক তুহিন, শহীদুল হক ফকির বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হকসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


সোবায়েল আহমদ খান জানান, ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভাইয়ের নিদের্শে এবং সামাজিক দায়বদ্ধতা থেকে আমি ব্যক্তিগত উদ্যোগে দলীয় নেতাকর্মীদের নিয়ে ক্ষতিগ্রস্থ হাসঁ খামারী আবুল কাশেমকে দু’শ হাঁস কিনার জন্য নগদ ২৮ হাজার টাকা তার হাতে তুলে দিয়েছি।
উল্লেখ্য, গত ৯ জুন ধান কাটা শেষে পতিত জমিতে খাবার খেয়ে প্রতিবন্ধী হাস খামারী আবুল কাশেমের প্রায় ৪শ হাঁস মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ