Inqilab Logo

ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দার ঝড়

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১০:০২ পিএম

কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল সাগর কন্যা ডট কম’র সম্পাদক নাসির উদ্দিন বিপ্লবের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুয়াকাটা প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমান ইমতিয়াজ তুষার, সিনিয়র সহ সভাপতি অনন্ত মূখার্জী, শেখ ইসাহাক আলী, সাধারন সম্পাদক কাজী সাঈদ, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, নির্বাহী সদস্য হোসাইন আমির, যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মিরন, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. জাকির হোসাইন, অর্থ সম্পাদক মো. সাইদুর রহমান প্রমূখ। এসময় বক্তারা সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন। অন্যথায় কঠোর কর্মসুচি গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন। সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা না নেয়ায় নিন্দা জানান।
সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব জানান, এ সন্ত্রাসী হামলার পর মহিপুর থানায় অভিযোগ দিলে ওসি সাইদুল ইসলাম মামলা নিতে গড়িমসি করেন। পরবর্তীতে কলাপাড়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করতে বাধ্য হন তিনি।
মহিপুর থানার ওসি মো.সাইদুল ইসলাম বলেন, এ বিষয়ে আদালতে মামলা হয়েছে। আদালত তদন্তের জন্য আমাকে ভার দিয়েছে। তদন্তু পুর্বক আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে। তবে গড়িমসি কথা তিনি অস্বিকার করেন।
উল্লেখ্য, সংবাদ প্রকাশের জেরে গত ১০ জুন সোমবার রাত ৯ টার দিকে মৎস্য বন্দর আলিপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লবসহ ৬ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় ১২ জুন কুয়াকাটা মেয়র সহ ১৬ জনকে আসামী করে আদালতে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ