Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

দমনে নিয়োজিতরাই দুর্নীতিতে সম্পৃক্ত হয়ে পড়ছে খেলাফত মজলিসের নির্বাহী বৈঠকে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৪ এএম


 খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশে জবাবদিহিতামূলক সরকার না থাকায় ঘুষ দুর্নীতি চরম আকার ধারণ করেছে। অগ্রহণযোগ্য নির্বাচনে গঠিত সরকার নৈতিকভাবে অত্যন্ত দুর্বল একটি সরকার। জনগণের কাছে তাদের কোন জবাবদিহি নেই। রূপপুর পরমাণু বিদ্যুৎ কেন্দ্রের সরঞ্জাম- বলিশ, খাট ইত্যাদি ক্রয়ে যে দুর্নীতি হয়েছে তা প্রশাসন ও সরকারে বিরাজমান মহাদুর্নীতির খÐচিত্র মাত্র। দুর্নীতি দমনে নিয়োজিতরাই দুর্নীতিতে সম্পৃক্ত হয়ে পড়ছে। দেশে ধর্ষণ, হত্যা, নির্যাতন চরম আকার ধারণ করেছে। নৈতিক অবক্ষয় ভয়াবহ রূপ ধারণ করেছে। ঘুষ, দুর্নীতি আর নৈতিক অবক্ষয় থেকে মুক্তি পেতে দেশে সর্বাগ্রে একটি জবাবদিহিতামূলক সরকার প্রতিষ্ঠা করতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল সন্ধ্যা ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে নায়েবে আমীর অধ্যাপক আবদুল্লাহ ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জ¦ল হোসাইন মিয়াজী, বায়তুল-মাল ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. মিজানুর রহমান, অধ্যাপক মো. আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মুক্তিযোদ্ধা মো. ফয়জুল ইসলাম, হাজী নূর হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দমন


আরও
আরও পড়ুন