Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিশ্বের সবচেয়ে সুখি ব্যক্তি রিয়ালে যোগ দেয়া জভিচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১০:০৭ পিএম

এক সপ্তাহ আগে দলভুক্ত করা সার্বিয়ান ফরোয়ার্ড লুক জভিচকে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরিচয় করিয়ে দিলো রিয়াল মাদ্রিদ ফুটবল ক্লাব। বুধবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মধ্যাহ্নভোজের পর দলের নতুন সদস্যকে পরিচয় করিয়ে দেন ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।
গত ৪ জুন এক বিবৃতির মাধ্যমে ২১ বছর বয়সীকে দলভুক্ত করার কথা জানায় রিয়াল। এজন্য তাদের গুনতে হয়েছে ৬৫ মিলিয়ন ইউরো। বেনফিকার এই তরুণ গত দুই মৌসুম জার্মান ক্লাব আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টে ধারে কাটান। গত মৌসুমে ২৭ গোলের পাশাপাশি সাত গোলে করেন সহায়তা। এমন পারফম্যান্সের পর ৬০ মিলিয়ন ইউরোয় তাকে বেনফিকার কাছ থেকে কিনে নেয় ফ্রাঙ্কফুর্ট। তবে রিয়ালের নজর পড়া খেলোয়াড়কে ধরে রাখতে পারেনি দলটি।
জভিচকে দলে পেয়ে খুশি পেরেজ, ‘আগে আমাদের দলে ইউরোপের অন্যতম সেরা একজন স্ট্রাইকার ছিলেন যিনি তাকে (জভিচ) উৎসাহ দিয়েছেন (রিয়ালে যোগ দিতে)।’ জভিচের উদ্দেশে পেরেজ বলেন, ‘এই দলকে বেছে নেয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’
জভিচ উচ্ছ্বসিত স্বপ্নের দলে যোগ দিতে পেরে, ‘এমন বড় ক্লাবে যোগ দিতে পারায় আমি বিশ্বের সবচেয়ে সুখি মানুষ।’ ‘রিয়াল মাদ্রিদকে শিরোপা জেতাতে আমি সবকিছু দিতে যাচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন