Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

২৪শে জুন বিএনপি মনোনীত প্রার্থী সিরাজকে ধানের শীষে মার্কায় ভোট দিন

...সাবেক এমপি লালু

আল আমিন মন্ডল, গাবতলী (বগুড়া) থেকেঃ | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১০:২০ পিএম

জাতীয় সংসদ বগুড়া-৬আসনের উপ-নির্বাচনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধান নির্বাচনী সমন্বয়কারী সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, আগামী ২৪শে জুন বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজকে ধানের শীষে মার্কায় ভোট দিন।কারন সাধারন জনগন এখন এ সরকারের হাত থেকে মুক্তি পেতে চায়। তাই আমাদের কে বিএনপি মনোনীত প্রার্থী সিরাজ’কে ধানের শীষ মার্কায় বিপুল ভোটে বিজয়ী করে প্রমান করতে হবে বগুড়ার মাটি ও মানুষের মার্কা ‘ধানের শীষ’।


তিনি গতকাল বুধবার দিনব্যাপী বগুড়া সদরের নওদাপাড়া এলাকায় (ধানের শীষ মার্কা) গনসংযোগ ও বিভিন্ন পথ সভায় উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, মাহবুবুর রহমান বকুল, একেএম আহসানুল তৈয়ব জাকির, ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, এমআর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, ওমর ফারুক খান, কাহালু থানা বিএনপি সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম, সদর থানা বিএনপি সভাপতি এম মাফতুন আহম্মেদ খান রুবেল, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম, মহিলাদল নেত্রী নাজমা বেগম, বিএনপি নেতা সিরাজুল, জাহিদ, আতাউর, টুকু, জেলা যুবদল নেতা অতুল চন্দ্র, আহসান হাবিব মমি, গাবতলী থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, আব্দুল লতিফ, বুলবুল, শাহাদত, সোহাগ, সান্টু, বেলাল, জাহাঙ্গীর আলম পোটল, জেলা শ্রমিকদল নেতা আব্দুর রহিম পিন্টু, মোশারফ হোসেন স্বপন, সামছুজ্জামান, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, জেলা ছাত্রদল নেতা তমাল, সিপাত, আল আমিন, এমদাদ, বাঁধন, সোহাগ, হাবিব, স্মরন, জুয়েল, মহব্বত আলী, মুন, হালিম, মাহফুজার, রুহুল, বাবু, সবুজ, খোকন, মিল্টন, আপেল, হাকিম, লিটন’সহ ওয়ার্ড বিএনপি ও যুব-ছাত্রদল’সহ সকল অঙ্গদলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ