Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

ফরিদপুরে ৯৯৭ বোতল ফেন্সিডিলসহ আটক ৩

ফরদিপুর জলো সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১০:২১ পিএম

ফরিদপুরে র‌্যাবের অভিযানে শহরের ০১ নং সড়কের পশ্চিম গোয়ালচামট এলাকা হতে ৯৯৭ বোতল ফেন্সিডিল, একটি প্রাভেটকার ও এক নারীসহ তিন জনকে আটক করা হয়েছে। গতকাল দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।


র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে শহরের ০১ নং সড়কের পশ্চিম গোয়ালচামট এলাকা হতে ৯৯৭ বোতল ফেন্সিডিল, একটি প্রাভেটকার ও এক নারীসহ তিন জনকে আটক করা হয়। তিনি জানান, এসময় প্রাইভেটকারটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় মোছাঃ তাহমিনা আক্তার, মোঃ জালাল মৃধা ও গাড়ীর ড্রাইভার মোঃ সেলিম হোসেনকে। পরে আটককৃতদের কথা মতো ওই এলাকার ফারহান ভিলার একটি ফ্লাট থেকে আরো ৮৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি জানান, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে আসছিলো।
এদিকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন