Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

উইন্ডিজ ম্যাচেই ফিরছেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 গতপরশু দিনটিই বাংলাদেশ ক্রিকেট দলের জন্য গেছে হতাশার। বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট ‘হারিয়েছে’ মাশরাফির দল। তবে হতাশার মাঝেও আছে একটা আশার খবর। ঊরুর চোটে পড়ে শ্রীলঙ্কার বিপক্ষে শঙ্কায় পড়ে যাওয়া সাকিব আল হাসান সেরে উঠছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগে সপ্তাহ খানেক সময় থাকায় তাকে পুরো ফিট হিসেবেই পাওয়ার আশা কোচ স্টিভ রোডসের।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগের দিন বিকেলে খবর ছড়ায় ঊরুর চোটে পড়েছেন সাকিব। ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরির সময়ই নাকি পেয়েছিলেন ব্যথা। সেই ব্যথা বেড়ে যাওয়ায় সোমবার রাতে স্ক্যান করা হয়। তাতে বড় কিছু অবশ্য ধরা পড়েনি। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর সাকিব নিয়ে আর কোন চিন্তার কিছু দেখছেন না রোডস, ‘হ্যাঁ সাকিবের সামান্য চোট সমস্যা হয়েছিল। ইংল্যান্ডের বিপক্ষে আমরা দেখেছি সে কীভাবে চোট নিয়েও দুর্দান্ত ব্যাট করেছে। আমরা ভীষণ, ভীষণ আশাবাদী (ফেরার ব্যাপারে। সে আরও এক সপ্তাহ পাচ্ছে। আশা করছি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই সাকিব খেলবে।’

১৭ জুন টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরের ম্যাচে নামবে বাংলাদেশ দল। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে তিন পয়েন্ট নিয়ে টেবিলের নিচের দিকেই আছেন মাশরাফি মর্তুজারা। ক্যারিবিয়ানদের বিপক্ষে পরের ম্যাচটা তাই বাংলাদেশের অনেকটা বাঁচা মরার লড়াইয়ের মতই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন