Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজধানীতে ১১ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীতে পৃথক দুটি অভিযান চালিয়ে দুটি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকা থেকে ১১ জনকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা হলো- আরিফুর রহমান (৩৪), শফিকুল ইসলাম (৩৫), সাইফুল ইসলাম (২৮), মনির (৪০), মোস্তাক মোল্লা (২৬), আব্দুল মুকিম (২৭), সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), রনি (২৭), নাছির (৪০) ও জাকির হোসেন (৪৮)। তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি বেøড, ১১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।

এক বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানায়, র‌্যাব-১০-এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও যাত্রাবাড়ীর সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এ সময় দুটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, চক্রগুলো দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও রাজধানীর আশপাশে এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। ঈদ শেষে ঘরফেরা মানুষদের মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশে চক্রের সদস্যরা ওইসব এলাকায় জড়ো হয়েছিলো। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ