Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

মেঘনায় ভেসে উঠলো কলেজ ছাত্রের মৃতদেহ

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১১:১৯ এএম

বুধবার চাঁদপুর পদ্মা-মেঘনা নদীর মোহনার অদূরে জেগে উঠা চরে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে নিখোঁজ হতভাগা কলেজ ছাত্রের মৃতদেহ ভেসে ওঠেছে।
নিখোঁজের একদিন পর আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজের ছাত্র রাফিদুল ইসলাম রাফির লাশের সন্ধান পাওয়া যায় ঘটনাস্থলের কাছেই।

বন্ধুদের সাথে বেড়াতে এসে কুমিল্লা শিক্ষা বোড মডেল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী চাঁদপুর মেঘনা নদীতে নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারে দমকল বাহিনীর ডুবুরীরা অভিযান চালিয়ে ব্যর্থ হয়।

রাশেদুল ইসলাম রাফির সহপাঠী রুবায়েদ সাবাব সাংবাদিকদের জানান, বুধবার সকালে তারা ৮ বন্ধু চাঁদপুর বেড়াতে আসে। এ সময়ে তারা মেঘনা নদীর চরে (মিনি কক্সবাজার) যায়।
সবাই মিলে পানিতে নেমে সাতার কাটে। বেলা পৌনে ১টায় জোয়ারের পানি বৃদ্ধি পেলে সাঁতার না জানায় রাশেদুল ইসলাম রাফি পানিতে তলিয়ে যায়।

বন্ধুদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলেও রাফির সন্ধান পায়নি। খবর পেয়ে চাঁদপুর নৌ দমকল বাহিনীর ডুবরীরা এসে সন্ধান করতে থাকে। রাফি বন কমকতা রফিকুল ইসলামের একমাত্র ছেলে। তাদের বাসা কুমিল্লার টমছম ব্রিজ এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন