Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সাটুরিয়ায় নিখোঁজের ২০ ঘন্টা পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১১:৪৪ এএম

মা‌নিকগ‌ঞ্জের সাটুরিয়া উপ‌জেলার ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ২০ ঘন্টা পর বৃহস্পতিবার সকা‌লে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।
‌নিহত স্কুল ছাত্রী শারমিন আক্তার (৮)। সে সাটুরিয়া উপ‌জেলার বরাইদ ইউনিয়‌নের গোপালপুর গ্রামের সোহাগের মেয়ে। শার‌মিন গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।
বুধবার দুপু‌রে গোপালপুর খেয়া ঘা‌টে ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে নি‌খোজ হয় সে।
জানা গে‌ছে, বুধবার দুপুরে স্থানীয় অা‌রো ক‌য়েক জ‌নের সা‌থে গোপালপুর খেয়া ঘা‌টে ধলেশ্বরী নদীতে গোসল করতে যায় শার‌মিন। ছোট ভাই‌কে গোসল ক‌রি‌য়ে‌ সে অাবার নদী‌তে নাম‌লে নি‌খোজ হয়। প‌রে স্থানীয়রা খোজা‌ খো‌জি ক‌রে না পে‌য়ে ফায়ার সা‌র্ভিস‌কে খবর দেয়। মানিকগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা বুধবার সন্ধ্যা পর্যন্ত প্রায় সা‌ড়ে ৫ ঘন্টা চেষ্টা করেও ওই শিশুকে উদ্ধার করতে পারেনি। সন্ধ্যা হ‌লে তারা উদ্ধার কাজ স্থগিত ঘোষণা করে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মতিয়ার রহমান মিঞা বিষয়টি নিশ্চিত করে জানায়, বৃহস্পতিবার সকাল ১০ টার দি‌কে সাটুরিয়া উপ‌জেলার তিল্লী এলাকার ধলেশ্বরী নদীতে তার লাশ ভে‌সে উঠে প‌রে লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ