Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বৃষ্টিতে ভেসে গেল ভারত-নিউজিল্যান্ড ম্যাচও

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৩:০২ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ১৩ জুন, ২০১৯

বৃষ্টিতে ভেসে গেল ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটিও। এ নিয়ে এবারের আসরের মোট চারটি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। প্রথমে শ্রীলঙ্কা-পাকিস্তান, এরপর দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ-শ্রীলঙ্কার পর এবার বৃষ্টিতে ভেসে গেল ভারত-নিউজিল্যান্ড ম্যাচটি।

বৃষ্টিতে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ শুরু হতে বিলম্ব 

বৃষ্টির বাধায় ম্যাচ শুরু করা যাচ্ছেনা নির্ধারিত সময়ে। প্রথমে আউটফিল্ড ভেজা থাকায় টস করনা সম্ভব হয়নি। পরে আম্পায়ারদের পরিদর্শনের সময়ের আগেই শুরু হয় বৃষ্টি। বাংলাদেশ সময় সাড়ে চারটায় পুণরায় মাঠ পরিদর্শনের কথা আম্পায়ারদের।

আউটফিল্ড ভেজা থাকায় টসে দেরি

নির্ধারিত সময়ে টস শুরু হতে পারছে না। বৃষ্টি না থাকলেও ভেজা আউটফিল্ড সমস্যার কারনে সাড়ে তিনটায় আম্পায়ররা আবার পিচ পরিদর্শন করবেন। তখনই টসের ব্যাপারে ধারনা পাওয়া যাবে।

অপরাজিত থাকার লড়াই

বিশ্বকাপের ১৮তম ম্যাচে ভারত ও নিউজিল্যান্ডের অপরাজিত থাকার লড়াই। নটিংহামে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। বিশ্বকাপে তিন ম্যাচে এখনো হারেনি কিউইরা। অন্যদিকে দুই ম্যাচ খেলে দুটিতেই জয় ভারতের। তাই দুই দলই চাইবে জয় তুলে নিয়ে অপরাজিত থাকতে।

পরিসংখ্যান

মুখোমুখি লড়াইয়ে ভারত এগিয়ে থাকলেও বিশ্বকাপ আসরে এগিয়ে আছে কিউইরা। আবার দু’দলের সবশেষ পাঁচ ম্যাচের ফলাফলে ভারত ৪টিতে জয়ী, নিউজিল্যান্ড জিতেছে ১টি।

ওয়াডেতে:

ম্যাচ: ১০৬

ভারত জয়ী: ৫৫

নিউজিল্যান্ড জয়ী: ৪৫

টাই: ১

পরিত্যক্ত: ৫

বিশ্বকাপ:

ম্যাচ: ৭

নিউজিল্যান্ড জয়ী: ৪

ভারত জয়ী: ৩



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট ২০১৯


আরও
আরও পড়ুন