Inqilab Logo

ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

মমতা নিঃশর্ত ক্ষমা না চাইলে আন্দোলন চলবে, ঘোষণা ডাক্তারদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৩:১১ পিএম

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারির পর আন্দোলন তোলা তো দূরের কথা, আরও কঠোর অবস্থান নিলেন আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা। এনআরএস হাসপাতালে আন্দোলনকারীদের পক্ষে স্পষ্ট জানিয়ে দেওয়া হল, মুখ্যমন্ত্রী নিঃশর্ত ক্ষমা না চাইলে আন্দোলন প্রত্যাহার করবেন না তারা।

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে গিয়ে হুঁশিয়ারি দেন ৪ ঘণ্টার মধ্যে কাজে যোগ দিতে হবে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের। না হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আইনি ব্যবস্থা নেওয়ার বার্তাও দেন মুখ্যমন্ত্রী।

এসএসকেএম-এ মুখ্যমন্ত্রীর ঘোষণার পরই এনআরএস হাসপাতালে ডিডি মিটিং করেন আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা। তার পরই তারা জানিয়ে দেন, মুখ্যমন্ত্রী কার্যত তাদের হুমকি দিয়েছেন। তারা এই হুমকির কাছে মাথা নত করবেন না। আন্দোলন চালিয়ে যাবেন। উল্টে তারা দাবি করেন, মুখ্যমন্ত্রীকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

মুখ্যমন্ত্রী এসএসকেএম-এ বলেছিলেন, এরা জুনিয়র ডাক্তর নন, এরা বহিরাগত। এই প্রশ্নেই এনআরএস-এর আন্দোলনকারীরা প্রশ্ন তোলেন, মুখ্যমন্ত্রী কী ভাবে বলতে পারেন, যে আন্দোলনকারীরা বিজেপি, না সিপিএম অথব বহিরাগত। এই মন্তব্য ঔদ্ধত্যপূর্ণ। এই ধরনের মন্তব্যের জন্য মুখ্যমন্ত্রী নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে। সূত্র: এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন