Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৩:৪৬ পিএম

ঢাকার কেরানীগঞ্জের বামনশুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে ছেলে মোঃ ফাহাদ হাসান (২৬) ও তার মা ফেরদৌস আরা(৫০) । এই দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার(১৩জুন)দুপুর ১টায়।
প্রতিবেশী মোঃ সোহাগ হোসেন জানান,নিহত ফাহাদদের ঘরের একটি টেবিল ফ্যান বিদ্যুতায়িত হয়ে পড়ে। ফাহাদের বাবা মোঃ খোরশেদ হাসান হঠাৎ ওই ফ্যানের উপর হাত দিলে সে বিদ্যুতের শক খেয়ে দুরে ছিটকে পড়ে। এসময় ফাহাদের মায়ের একটি হাত অসাবধানতা বসত ওই ফ্যানের উপরে পড়ে । এতে তার মা ফ্যানের বিদ্যুতে জড়িয়ে পড়ে। এসময় ঘরে থাকা ফাহাদের ছোট বোন তার মাকে বাঁচানোর জন্য চিৎকার করতে থাকে। বোনের চিৎকার শুনে বাহির থেকে ফাহাদ হাসান দৌড়িয়ে ঘরে এসে তার মাকে বাঁচানোর চেষ্টা করে। এসময় ফাহাদ ও তার মা একসাথে ওই ফ্যানের বিদ্যুতে পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন।এব্যাপারে কেরানীগঞ্জ থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান কেউ এবিষয়ে থানাকে অবহিত করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ