Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

মুক্তি পেয়েছে ‘সাহো’র টিজার, প্রত্যাশা ছাড়িয়ে গিয়েছে প্রভাস!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৫:৪১ পিএম | আপডেট : ৫:৫৮ পিএম, ১৩ জুন, ২০১৯

‘বাহুবালী’র প্রভাস এখন ব্যস্ত তার আগামী ছবি ‘সাহো’ নিয়ে। ইতোমধ্যেই ছবিটির টিজার প্রকাশ পেয়েছে অনলাইনে। আর সেটা দেখে তার ভক্ত-দর্শকরা রীতিমতো ফিদা। কারণ টিজারটি প্রভাস ভক্তদের প্রত্যাশা ছাড়িয়ে গিয়েছে বলে ধারণা অনেকে। চলচ্চিত্র বোদ্ধারা মনে করছেন তেলেগু সিনেমা তথা ভারতের সিনেমাতে সবচেয়ে বড় অ্যাকশন ধর্মী সিনেমা হতে চলেছে ‘সাহো’। ছবিটির টিজার দেখে বুঝতে আর বাকি নেই মারাত্মক স্টান্ট বাজি ও দুর্ধষ অ্যাকশনের ভরপুর ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে প্রভাসের ‘সাহো’।

তেলেগু সিনেমার পরিচালক সুজিথের পরিচালনায় ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ‘সাহো’। এই সিনেমার মাধ্যমেই বলিউডের পর তেলেগু সিনেমার পর্দায় হাজির হতে চলেছেন শ্রদ্ধা কাপুর।

এদিকে ‘বাহুবলি-২’ মুক্তির প্রায় দু’বছর পর মুক্তি পাচ্ছে প্রভাসের কোনো সিনেমা। দীর্ঘদিন পর সুপারস্টারের ছবি মুক্তি পেলেও এখনও কিন্তু জানা যায়নি তিনি ছবিটিতে কোন চরিত্রে হাজির হচ্ছেন। সিনেমাটির পরিচালক ‘সাহো’র চিত্রনাট্য কিংবা গল্প এখনও রেখেছেন গোপনেই।

অ্যাকশনে ভরপুর এই সিনেমার বেশির ভাগ শুটিং করা হয়েছে দুবাইয়ে। এদিকে টিজার প্রকাশের পর দর্শকদের মনে প্রত্যাশার পারদ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে ‘সাহো’। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের দাবি ‘সাহো’ নির্মাণে প্রযোজক ব্যয় করেছেন প্রায় ৩০০ কোটি টাকা।

জানা গিয়েছে, হিন্দি, তামিল ও তেলেগু তিনটি ভাষাতেই মুক্তি পাবে ‘সাহো’। প্রভাস ও শ্রদ্ধা ছাড়াও সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নীল নিতিন মুকেশ ও মন্দিরা বেদীকে।

'সাহো'র টিজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন