Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

চিংড়ির রেনু পোনা ধরতে গিয়ে বিষখালী নদীতে জেলে নিখোঁজ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৬:২৭ পিএম

চিংড়ির রেনু পোনা ধরতে গিয়ে ঝালকাঠির কাঁঠালিয়ায় নদীতে ডুবে মোহাম্মদ সালেহ (৫৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিষখালী নদীর মশাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ জেলের সন্ধানে ফায়ার সার্ভিসকর্মীরা নদীতে উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
নিখোঁজের পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মশাবুনিয়া গ্রামের মোহাম্মদ সালেহসহ কয়েকজন জেলে বিষখালী নদীতে চিংড়ির রেনু পোনা ধরতে নামেন। জাল টেনে রেনু ধরার সময় নদীর পানিতে ডুবে যায় সালেহ। অন্য জেলেরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করেন। তাকে না পেয়ে স্বজনদের খবর দেয়। নিখোঁজ জেলের সন্ধানে কাঁঠালিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। সন্ধ্যা পর্যন্ত তাকে খুঁজে না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করে ফায়ার সার্ভিস। নিখোঁজ জেলের স্ত্রী কহিনুর বেগম বলেন, আমার পাঁচ ছেলে ও মেয়ে। স্বামী মোহাম্মদ সালেহ মাছ ধরে সংসার চালাতেন। বৃহস্পতিবার দুপুরে বিষখালী নদীতে চিংড়ির রেনু পোনা ধরতে গিয়ে পানিতে ডুবে সে নিখোঁজ হয়েছে। ফায়ারসার্ভিস চেষ্টা চালিয়ে যাচ্ছে এখনো তাঁর কোন সন্ধান পাচ্ছি না।
কাঁঠালিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আবদুল কুদ্দুস সিকদার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা বিকেলে উদ্ধার তৎপরতা চালিয়েছে। সন্ধ্যায় জোয়ার আসায় কার্যক্রম স্থগিত করা হয়েছে। ভাটায় আবারো উদ্ধার কার্যক্রম চালানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন