Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করতে চান তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৬:৫৩ পিএম

বলিউড চলচ্চিত্রে বায়োপিকের জোয়ার বইছে। আর এই জোয়ারে সমানে নাম লেখাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরাও। এবার শ্রীদেবীর বায়োপিকে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন ‘বাহুবালী’র অভিনেত্রী তামান্না ভাটিয়া। শ্রীদেবীর চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার ইচ্ছে প্রকাশ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তার মনের কথাটি প্রকাশ করেছেন। তামান্না জানিয়েছেন, তিনি জীবনে দুটো জিনিস করতে চান। আর সেই দুটো জিনিসের মধ্যে একটি হলো শ্রীদেবীর বায়োপিকে কাজ।

সর্ব ভারতীয় এক গণমাধ্যমে তামান্না বলেছেন, ‘আমি ছোটবেলা থেকেই তাকে (শ্রীদেবী) দেখে এসেছি। আমার মনে হয় যদি ভবিষ্যতে কোনও দিন কোনও বায়োপিকে কাজ করার প্রস্তাব পাই, তাহলে আমি শ্রীদেবীর বায়োপিকে কাজ করতে চাই।’

তামান্না আরও জানান, ‘ভিন্ন ধরনের ছবিতে কাজ করতে চাই। যেখানে অভিনয়ের পাশাপাশি নাচের সুযোগও থাকবে। কারণ নাচ আমি ভীষণ পছন্দ করি। তাই এমন ছবিতে কাজ করতে চাই যেখানে মূল বিষয়বস্তু হবে নৃত্য।’

বলিউডের পাশাপাশি এই অভিনেত্রী কলিউডেও সমান তালে জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে কলিউড দিয়ে অভিনয়ের যাত্রা শুরু করলেও তামান্নার ব্যস্ততা এখন বলিউড চলচ্চিত্রেই বেশি। ‘হিমাতওয়ালা’ দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে হাটতে শুরু করেছেন তামান্না ভাটিয়া। এরপর ‘হামশাকাল’, ‘এন্টারটেনমেন্ট’র মতো ছবিগুলোতে কাজ করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। খুব শীর্ঘই আরও বেশ কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের কথা চলছে এই অভিনেত্রীর।

উল্লেখ্য, এর আগেও শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের বেশ কজন অভিনীত্রীকে। বিষয়টি নিয়ে বিদ্যা বালান উঠে এসেছিলেন সংবাদের শিরোনামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯
৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন