Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৩৮ এএম

১ দ্য সিক্রেট লাইফ অফ পেটস টু
২ আলাদিন
৩ এক্স-মেন : ডার্ক ফিনিক্স
৪ গডজিলা : কিং অফ মনস্টার্স
৫ রকেটম্যান

দ্য সিক্রেট লাইফ অফ পেটস টু
ক্রিস রেনো এবং জনাথান দেল ভাল পরিচালিত এনিমেশন ফিল্ম ‘দ্য সিক্রেট লাইফ অফ পেটস টু’। দেল ভালের এটি প্রথম চলচ্চিত্র আর রেনো এর আগে ‘দ্য সিক্রেট লাইফ অফ পেটস’ (২০১৬), ‘ডেস্পিকেবল মি’ (২০১০), ‘দ্য লোরাক্স’ (২০১২) এবং ‘ডেস্পিকেবল মি টু’ (২০১৩) পরিচালনা করেছেন।
কেটির (ভয়েস: এলি কেম্পার) পোষা জ্যাক রাসেল টেরিয়ার জাতের কুকুর ম্যাক্সের (ভয়েস: প্যাটন অসওয়াল্ট) জন্য তার জগতটা এখন আর আগের মত নেই। কেটির বিয়ে হয়েছে বাচ্চাও আছে। পরিবার বড় হয়েছে বলে ম্যাক্সের দায়িত্বও বেড়েছে। কেটি অবকাশ যাপনের জন্য এক খামারবাড়িতে ওঠে। সেখানে রুস্টার (ভ: হ্যারিসন ফোর্ড) নামে এক কুকুরের সঙ্গে ম্যাক্সের পরিচয় হয়। রুস্টারের সাহায্য নিয়ে ম্যাক্স তার ভীতিগুলো কাটিয়ে ওঠার চেষ্টা করে। অন্যদিকে অ্যাপার্টমেন্টে ম্যাক্সের প্রাণী বন্ধুরা তাদের নিজেদের মত অ্যাডভেঞ্চার চালিয়ে যাচ্ছে। খরগোস স্নোবল (ভয়েস: কেভিন হার্ট), পোমেরানিয়ান কুকুর গিজেট (ভয়েস: জেনি স্লেট) আর ট্যাবি বিড়াল ক্লোয়ি (ভয়েস: লেক বেল) তাদের বন্ধুদের সাহায্য করে যায়। এক বেড়াল অধ্যুষিত অ্যাপার্টমেন্ট থেকে ম্যাক্সের প্রিয় হারিয়ে যাওয়া খেলনা উদ্ধারের জন্য ক্লোয়িকে নিয়োগ করে গিজেট। নতুন বাসিন্দা ডেইজিকে (ভয়েস: টিফানি হ্যাডিশ)সহায়তা করার জন্য স্নোবল তার পুরো ক্ষমতা ব্যবহারের সিদ্ধান্ত নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৩ মার্চ, ২০২০
৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন