Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বাউফলের নদী থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

গতকাল সকাল আনুমানিক ১১ টার দিকে পটুয়াখালীর বাউফলের বগার ধাউরা ভাঙ্গা চড় এলাকার নদীর আলতাফের ব্রিকফিল্ড সংলগ্ন এলাকা থেকে ভেসে আসা পৃথক দুটি পুরুষ ও মহিলার লাশ উদ্ধার করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাকসুদুর রহমান মুরাদ জানানা, সকালে তারা বগা নদীতে একজন পুরুষের লাশ ভেসে থাকার খবর পেয়ে ট্রলার যোগে ঘটনা স্থলে যাওয়ার সময় ধাউড়াভাঙ্গা এলাকার আলতাফের ব্রিক ফিল্ড সংলগ্ন এলাকায় নদীতে একটি লাশ পটুয়াখালীর দিক থেকে ভেসে আসতে দেখেন। মহিলার বয়স আনুমানিক ৩০ থেকে-৩৫, এবং মহিলার লাশের পেট কেটে নদীতে ফেলে দেয়ায় লাশের পেট থেকে নাড়ী ভুড়ি বেড় হওয়া দেখতে পান, তাদের ধারনা ২-৩ দিন আগে মহিলাকে হত্যা করে নদীতে ফেলা হয়েছে। পরবর্তীতে তারা পাশবর্তী একই এলাকা থেকে চড়ে আটকে থাকা ক্ষত বিক্ষত আনুমানিক ৩৫ বয়সের একজন পুরুষের লাশ উদ্ধার করেন, ধারনা করা হচ্ছে কমপক্ষে ৭ দিন আগে হত্যা করে নদীতে ফেলা হয়েছে। লাশ দুটি ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরনের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ