Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

হত্যা মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

টঙ্গীতে চাঞ্চল্যকর চুন্নু ভূঁইয়া হত্যা মামলার আসামি মিন্টু মোল্লাকে গ্রেফতার করেছে র‌্যাব-১এর সদস্যরা। গত বুধবার রাতে ঢাকার যাত্রাবাড়ি শনির আখড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মিন্টু র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে। গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুর পোড়াবাড়িস্থ র‌্যাব-১এর ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এতথ্য জানানো হয়। মিন্টু নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রামদেবপুর দেউটিবাড়ি গ্রামের আজিজ মোল্লার ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল হোসেন জানান, মিন্টু মোল্লা গত ৯ জুন রাতে স্থানীয় পূর্ব আরিচপুর এলাকায় আতাউর রহমান খান জুয়েলের বাড়ির সামনে আড্ডা দিচ্ছিল। এসময় সে ফোনে কে বা কার সাথে উচ্চবাচ্য করছিল। বাড়ির মালিক আতাউর তাকে উচ্চবাচ্য করতে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে আতাউর ও তার বাড়িতে বেড়াতে আসা চুন্নু ভূঁইয়াকে নিয়ে নিচে নেমে এলে মিন্টুর সাথে কথা কাটাকাটি হয়। এসময় মিন্টু তার পকেটে থাকা ছোরা দিয়ে চুন্নু ভূইয়ার পিঠে ও বুকে উপুর্যপুরি আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এব্যাপারে ওইদিন টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে র‌্যাব-১ এর একটি চৌকশ দল তাকে গ্রেফতার অভিযানে নামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলার আসামি


আরও
আরও পড়ুন