Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নাটোরের বড়াইগ্রামে গতকাল বৃহস্পতিবার দুপুরে জুয়েল হোসেন রাজু (২৮) নামে এক মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন তার স্ত্রী। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে তিন মাসের কারাদন্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক রাজু উপজেলার বনপাড়া পৌরসভার পাঠানপাড়া মহল্লার আবুল হোসেনের ছেলে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, জুয়েল হোসেন রাজু দীর্ঘদিন ধরে নিয়মিত মাদক সেবন করে আসছিল। মাদকসেবনের ব্যায় মেটাতে নিজের সর্বস্ব হারিয়ে ফেলায় সংসারে অশান্তি লেগেই থাকতো। মাঝে মাঝেই ঝগড়াঝাটিসহ মাদকসেবনের টাকার জন্য স্ত্রীর উপরেও চাপ প্রয়োগ করতো সে। এতে অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার দুপুরে তার স্ত্রী শিরিন সুলতানা (২১) তাকে পুলিশের হাতে তুলে দেন। এ সময় জুয়েল হোসেন রাজুও মাদকসেবনের বিষয়টি স্বীকার করেন। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও আনোয়ার পারভেজ মাদক সেবনের অভিযোগে তিন মাসের কারাদন্ড দিয়ে নাটোর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীকে পুলিশে দিলেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ