Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মাছ ব্যবসায়ী খুন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৩২ এএম

নগরীতে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে ও মাথা থেতলে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার পাহাড়তলী থানার সাগর সংলগ্ন বেড়িবাঁধ বারুনিঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নির্মম হত্যাকাণ্ডের শিকার প্রিয়নাথ দাস (৪৫) মাছ ব্যবসায়ী। তার বাড়ি নগরীর দক্ষিণ কাট্টলী এলাকায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেড়িবাঁধের পাশে পুকুরের ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রিয়নাথের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার দুপুরে তিনি ঘর থেকে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। নগর পুলিশের পাহাড়তলী জোনের সহকারি কমিশনার পংকজ বড়ুয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। লাশের শরীরে রক্ত এবং ভারি বস্তুর আঘাতের চিহ্ন দেখা গেছে।

সিআইডির ফরেনসিক টিম এরই মধ্যে ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে বলেও জানান তিনি। বুধবার রাতের যেকোনও সময়ে প্রিয়নাথকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাছ ব্যবসায়ী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ