Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি প্রার্থীর পোস্টার ছিঁড়ে কর্মীদের মারধরের অভিযোগ

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য মীরসরাই উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী নুর হোসেন জানান, গত সোমবার সন্ধ্যায় পশ্চিম মায়ানী, ১নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ড এলাকায় ছাত্রলীগ কর্মীরা প্রকাশ্যে তার ধানের শীষের সকল পোস্টার ছিঁড়ে ফেলে। এছাড়া হুমকি-ধমকি দিয়ে বলে যায়, এসব এলাকায় যেন ধানের শীষের আর কোনো পোস্টার না লাগানো হয়। ধানের শীষের প্রার্থী নুর হোসেন বিষয়টি তাৎক্ষণিক রিটার্নিং অফিসার উপজেলা সমাজসেবা অফিসার জসিম উদ্দিনকে অবহিত করেন বলে জানান।
সমাজসেবা অফিসার জসিম উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মৌখিকভাবে জানানোর পর বিষয়টি নিয়ে আমরা খোঁজখবর নিচ্ছি। তবে লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। আবার এ বিষয়ে নৌকার প্রার্থী কবির নিজামীর কাছে জানতে চাইলে তিনি বলেন, কোনো নৌকার কর্মী এমনটি করতেই পারে না। বরং বিএনপির কেউ এমন ঘটনা ঘটিয়ে উল্টো আমাদের দলের দুর্নাম করার চেষ্টা করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি প্রার্থীর পোস্টার ছিঁড়ে কর্মীদের মারধরের অভিযোগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ