Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সাটু‌রিয়ায় থে‌কে চুরি হওয়া সিএন‌জি গাজীপুর থে‌কে উদ্ধার, আটক ৩

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৩৭ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া থে‌কে চুরি হওয়া সিএন‌জি অটোরিক্সা গাজীপুর থে‌কে উদ্ধার ক‌রে‌ছে সাটু‌রিয়া থানা পু‌লিশ। 

এ ঘটনায় জড়িত থাকার অভি‌যো‌গে তিন জন‌কে আটক করা হ‌য়ে‌ছে।
বৃহস্পতিবার রা‌তে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার বেরাইদের চালা থে‌কে চুরি হওয়া সিএন‌জি (গাজীপুর থ ১১৪৩৬০) উদ্ধার ও আসামীদের আটক করা হয়।
আটক কৃতরা হ‌চ্ছে, পিরোজপুর জেলার বাহার হুসেন ওর‌ফে কাজল মোল্লা (৫৮), গাজীপুরের আবুবকর (৪০) ও মোকারম (২৩)। এরা সকলেই আন্তঃজেলা সিএন‌জি চো‌র চক্রের সদস্য।
সাটু‌রিয়া থানার (ওসি তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মো: আবুল কালাম জানায়, গত ২৬ মে উপজেলার বড় কু‌ড়িকাহ‌নিয়া গ্রামের সাহাজ উদ্দি‌নের সিএন‌জি অটোরিক্সা চুরি হয়। এ ঘটনায় সাটুরিয়া থানার মামলা দায়েরের পর অনুসন্ধান ক‌রে ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর থে‌কে চুরি হওয়া সিএন‌জি উদ্ধার ও অআসামীদের আটক করি। আটক হওয়া সকলেই আন্তঃজেলা সিএন‌জি চো‌র চক্রের সদস্য। তা‌রা সাটু‌রিয়‌া ও আশপাশের এলাকা থে‌কে সিএন‌জি অটোরিক্সা চুরি ক‌রে তা ফেরত দেবার নামে মালিকের কাছ থে‌কে অর্থ হাতি‌য়ে নিত। আটককৃত‌দের কাছ থে‌কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ চক্রের মূলহোতা‌কে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন