Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় মাদকাসক্ত নাতির হাতে নানি খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৪৪ পিএম

বগুড়ার সোনাতলায় মাদকাসক্ত নাতির হাতে নানী জোছনা বালা (৫৫) খুন হয়েছেন। ঘটনার পর ঘাতক নাতি সুখদেব দাসকে (২১) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। বৃহস্পতিবার (১৩ জুন) রাতে বগুড়ার সোনাতলা উপজেলার চক নন্দন গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত জোছনা বালা একই গ্রামের মৃত উপেন দাসের স্ত্রী।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) জাহিদ হোসেন জানান, হতদরিদ্র পরিবারের ছেলে সুখদেব তার নানা বাড়িতে থেকে সোনাতলা বাজারে শ্রমিকের কাজ করে। সে একজন মাদকাসক্ত এবং তার মানসিক সমস্যাও রয়েছে। কোনো কারণে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার গভীর রাতে সুখদেব কাঁচি দিয়ে তার নানির পেটে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ভোর চার টার দিকে স্থানীয় লোকজন ঘটনাটি জানতে পেরে সুখদেবকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় ।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদšেতর জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ