Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চুয়াডাঙ্গায় কলেজছাত্রীর লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ২:০২ পিএম

চুয়াডাঙ্গায় হাতের শিরা কাটা অবস্থায় ঝুমা খাতুন (১৯) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।গতকাল বৃহস্পতিবার রাতে জেলা শহরের হাটকালুগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঝুমা চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম আব্দুস সামাদ। 

স্থানীয়রা জানান, ওই এলাকার বাসিন্দা আব্দুস সামাদ ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। এলাকায় তার নিজ বাড়িতে থাকেন স্ত্রী জুলেখা বেগম ও মেয়ে ঝুমা। গতকাল বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে যান নিকটাত্মীয় এক রোগীকে দেখতে। সন্ধ্যার পর বাড়িতে এসে মেয়ের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।
খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, কলেজছাত্রী ঝুমার লাশ দেখে প্রাথমিকভাবে রহস্যজনক মনে হচ্ছে। তিনি নিজে হাত কেটে আত্মহত্যা করেছে, না কি ঘটনার নেপথ্যে অন্য কিছু তা তদন্ত করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকরামুল হক জানান, নিহত কলেজছাত্রীর বাম হাতের শিরা কাটা রয়েছে। গলাতেও দাগ রয়েছে। বিষয়টি সন্দেহজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ