Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নরসিংদীতে কলেজছাত্রীকে আগুন দেয়া যুবক আটক

নরসিংদী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ২:১৮ পিএম

নরসিংদীতে কলেজছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় সজিব রায় (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে রায়পুরা উপজেলা থেকে তাকে আটক করা হয়। আটক সজিব রায় উপজেলার শ্রীরামপুর এলাকার লনী গোপাল রায়ের ছেলে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার পৌর শহরের বীরপুর এলাকায় রাত সাড়ে ৮টার দিকে ওই কলেজছাত্রী তার মামার সঙ্গে দোকানে কেক কিনতে যায়। মামা কেক কিনে দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়। এসময় ওই ছাত্রী বাড়ির আঙ্গিনায় পৌঁছালে অজ্ঞাতনামা দুইজন দুর্বৃত্ত তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে পালিয়ে যায়।
এসময় তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার পর রাতেই অভিযানে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় ঘটনায় জড়িত সন্দেহে সজিব রায়কে আটক করা হয়।
রায়পরা থানার ওসি (তদন্ত) মোজাফফর হোসেন বলেন, অভিযুক্ত সজিব রায়কে আটক করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ উদঘানের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ