Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চাঁদপুরে বাই-সাইকেল আরোহী নিহত

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ২:২০ পিএম

চাঁদপুর সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় জাহিদুল হক (৫০) নামে বাই-সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা চালক ও দুই যাত্রী আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা এলাকায় চাঁদপুর-রায়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
জাহিদুল সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের জহিরুল হক গাজীর ছেলে।
আহতরা হলেন- অটোরিকশা চালক মো. ইউসুফ মৃধা (৪৫), রায়পুর থেকে আসা যাত্রী জাহানারা বেগম (৫০) ও তার মেয়ে শাহীদা আক্তার (১৮)।
স্থানীয়রা জানান, রায়পুর থেকে চাঁদপুর লঞ্চঘাটের উদ্দেশে যাচ্ছিলো সিএনজিচালিত অটোরিকশা। ঘটনাস্থলে পৌঁছে সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে সাইকেল আরোহী জাহিদুল গুরুতর আহত হয়। এসময় অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে যাত্রী ও চালক আহত হয়। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহিদুলকে মৃত ঘোষণা করেন।
চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকু বলেন, চালকসহ অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা হাসপাতালে ভর্তি আছেন।
চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজিচালিত অটোরিকশাটি উদ্ধার করেছে পুলিশ। এছাড়া আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ