Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কুমিল্লা-সিলেট মহাসড়কে শ্রমিকবাহী বাস খাদে পড়ে আহত ২৮

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ২:৩১ পিএম

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৮ জন আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে সদর উপজেলার উড়শিউড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
আহতদের মধ্যে নুরুল ইসলাম (৩০), মাসুদ (২৫), মাহমুদুল হক (২৫), মমিনুল ইসলাম (২৫), সাইদুল (২৬), রাসেল (১৮), সাদ্দাম (২৫), রফিকুল (৭১), জয়নাল (৩৬), বিল্লাল (১৮), আব্দুল আজিজ (৪৪), ইউসুফ (১৬), সাজিদুল (২০), আল মামুন (১৭), আরিফুল (১৬), রিয়াদ (১৫), নাইম (১৭), ইমাম আলি (১৮), রাজ (২০), দেলোয়ার (৫০), সামিউল (২১), ইমন (৩২), রফিকুল (৪৫) নাম জানা গেছে। আহতরা সবাই নির্মাণ শ্রমিক ও রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার চিলমারি থানার বাসিন্দা।
নির্মাণ শ্রমিকদের ফোরম্যান শরীফ মিয়া জানান, বৃহস্পতিবার (১৩ জুন) রংপুর থেকে ৫৬ জন শ্রমিক নিয়ে সোনার বাংলা পরিবহনের একটি বাস ব্রাহ্মণবাড়িয়া হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে শুক্রবার সকালে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ২৮ জন শ্রমিক আহত হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়। এরমধ্যে গুরুতর আহতদের ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য মমিনুল হক ও রাসেল নামে দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ