Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

ফুলবাড়ীতে ট্রাকের চাপায় গৃহবধূ নিহত, গুরুতর আহত স্বামী

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ৪:৩৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাপায় আফরিন বেগম মোহিনী (২০) নামে মটর সাইকেল আরোহী এক গৃহবধূ নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই গৃহবধূর স্বামী অরুপ হোসেন (২৭)।

গত বৃহস্পতিবার রাত ৯ টায়, উপজেলার দিনাজপুর-ঢাকা মহাসড়কের পুটকিয়া মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত গৃহবধূ আফরিন বেগম মোহিনী, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাসড়া গ্রামের অরুপ হোসেনের স্ত্রী ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার সারাংপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।
নিহত গৃহবধু আফরিন বেগম মোহিনীর পরিবারের সদস্যরা ও ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম জানায়, নিহত গৃহবধু আফরিন বেগম মোহিনী ও তার স্বামী অরুপ হোসেন কর্মস্থল পঞ্চগড় থেকে মটর সাইকেল যোগে, আফরিন বেগমের বাবার বাড়ী বিরামপুর আসার পথে ফুলবাড়ী উপজেলার পুটকিয়া মোড় নামক স্থানে আসলে পিছন থেকে থেকে আসা একটি মালবাহী ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই গৃহবধু আফরিন বেগম মোহিনী নিহত হয়। একই ঘটনায় গুরুতর আহত হয় তার স্বামী অরুপ হোসেন। অরুপ হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অরুপ হোসেন আরএফএল কোম্পানীর সেলস কর্মকর্তা হিসেবে পঞ্চগড় জেলায় কর্মরত ছিলেন। ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন