Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

গোবিন্দগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ১০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ৫:০৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫টায় গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়ীগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
জানাগেছে, রংপুর থেকে ঢাকাগামী একটি টমেটো বোঝাই ট্রাক উপজেলার কামাদহ ইউনিয়নের চাপড়িগঞ্জে পৌছিলে বিপরিত দিক থেকে আসা ঢাকা থেকে কুড়িগ্রামগামী ফাহমিদা হক নৈশকোচ অন্য একটি গাড়ীকে দ্রæতগতিতে ওভারটেক করতে গেলে এ দুর্ঘনা ঘটে। দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালায়। নিহত ব্যক্তি বাসের হেলপার শফিকুল ইসলাম বলে জানিয়েছে হাইওয়ে থানা পুলিশ। সে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার নাগকাঠি গ্রামের সাইফুল উল্লাহর পুত্র। গুরুতর আহত ১০জনকে রংপুর মেডিকেল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন কুড়িগ্রাম জেলার রাজার হাট উপজেলার নির্মল দাস (৩০), সোনা রাণী (৪৫), অন্তর দাস (১৫), মহিলা বেগম (৪৫), মাহমুদুল হাসান (৪৫), চিলমারী উপেেজলার আনোয়ারা বেগম (৫৫), শাহাদৎ হোসেন (১৫), পঞ্চগড় জেলার বোদা উপজেলার শাকিল আহম্মেদ (৩০) এবং নরসিংদী জেলার মাধবদী উপজেলার রিনা বেগম (৫৫)। আহতদের মধ্যে নির্মল দাস সহ চারজনের অবস্থা গুরুতর। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ী দুটিকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন