Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

অর্থমন্ত্রীর জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ৭:১৩ পিএম

অসুস্থতার কারণে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পারেননি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি অসুস্থ থাকায় প্রথমবারের মতো বাজেটোত্তর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর তাই অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের জন্য দোয়া চেয়ে বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে বক্তব্য শেষ করেছেন প্রধানমন্ত্রী। শুক্রবার (১৪ জুন) দুপুর ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমবারের মতো বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি অংশ নিলেন।

সংসদে বাজেট উত্থাপনের পরদিন অর্থমন্ত্রী সংবাদ সম্মেলনে বাজেট সম্পর্কে বিভিন্ন বিষয়ের ব্যাখ্যা ও সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন, এটাই এতদিনের রেওয়াজ। কিন্তু অর্থমন্ত্রী অসুস্থ থাকায় এবার সংবাদ সম্মেলনে অংশ নেন প্রধানমন্ত্রী।

বাজেটের পর পরই অর্থ মন্ত্রণালয় সূত্র জানায়, অর্থমন্ত্রী অসুস্থ হওয়ায় ওই সংবাদ সম্মেলন প্রধানমন্ত্রীই করবেন।

এর আগে নিজের প্রথম বাজেট উত্থাপন করতে বৃহস্পতিবার হাসপাতাল থেকে সরাসরি সংসদে এসেছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। কিন্তু বক্তৃতার মাঝপথেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তার বাকি বক্তৃতা পড়ে শোনান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে অসুস্থতার মধ্যেও হাসপাতাল থেকে বুধবার সংসদ অধিবেশনেও যোগ দেন অর্থমন্ত্রী।

সূত্র জানিয়েছে, গত মঙ্গলবার থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ