Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আশুলিয়ায় নিখোঁজের ১৩ দিন পর কিশোরের গলিত লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ৮:৫২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নিখোঁজের ১৩ দিন পর সজিব শেখ নামের এক কিশোরের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ । 

শুক্রবার সন্ধ্যায় নবীনগরের বনলতা হাউজিং এলাকার একটি ডোবার পাশ থেকে গলিত লাশ উদ্ধার করা হয়।
নিহত সজিব শেখ (১৬) গোপালগঞ্জ জেলার মুকসেদপুর থানার এলাকার মেহের শেখের পুত্র। সে আশুলিয়ার কুরগাঁও এলাকায় ভাড়া বাড়িতে থেকে নবীনগর ফুটপাতে ঘড়ি বিক্রি করতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম জানান, নিহত সজিব নবীনগর ফুটপাত এলাকায় ঘড়ি বিক্রি করতো। গত পহেলা জুন থেকে সে নিখোঁজ ছিল।
পরে গত ৪জুন সজিবের মা হামিদা বেগম আশুলিয়া থানায় ছেলে নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন। শুক্রবার সন্ধ্যায় সস্থানীয়দের খবরের ভিত্ত্বিতে বনলতা হাউজিং এলাকার একটি ডোবার পাশ থেকে গলিত লাশ উদ্ধার করা হয়।
তবে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশ পঁচে গলে যাওয়া কিভাবে হত্যা করা হয়েছে তা বুঝা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে।
নিহতের মা হামিদা বেগমের অভিযোগ, ছেলে নিখোঁজের পর থানায় জিডি করা হলেও পুলিশ ছেলেকে খুঁজতে কোন গুরুত্বই দেয়নি। পুলিশ তৎপর হলে হয়তো ছেলেকে জিবিত পাওয়া যেত বলেন তিনি।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ