Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ব্যারিস্টার তুরিনের বিরুদ্ধে থানায় জিডি

মা ও ভাইকে বাসায় ঢুকতে বাধা

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:০৮ এএম

নিজ বাড়িতে মা সামসুন নাহার তসনিম ও ছোট ভাই শাহনেওয়াজ আহমেদ শিশিরকে বাসায় ঢুকতে না দেয়ায় ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় জিডি দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার ছোট ভাই শাহনেওয়াজ আহমেদ শিশির ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে এই জিডি করেন।

তিনি সাংবাদিকদের বলেন, শুক্রবার কানাডা থেকে দেশে আসার পর আমরা উত্তরার বাসায় যাই। কিন্তু বোনের নির্দেশে বাসার দারোয়ান ও আনসারগণ আমাকে প্রবেশ করতে দেয়নি। আমার আসার সংবাদ পেয়ে কাজের মেয়ে নিচে নেমে আসে এবং আমি তাকে জিজ্ঞেস করি, তুরিন আপু বাসায় আছে কিনা? তিনি আমাকে বাসায় আছে বলে জানান। পরবর্তীতে বাধ্য হয়ে বাসায় ঢুকতে না পেরে চলে আসি। এরপর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করি। জিডি নম্বর- ৭৩৮, ১৪ জুন।

এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন, কানাডা প্রবাসী শাহনেওয়াজ বাসায় ঢুকতে চাইলে বোন তুরিন আফরোজ তাকে ঢুকতে দেয়নি বলে জিডিতে তিনি উল্লেখ করেছেন। এর আগেও, ২০১৭ সালের ১৯ নভেম্বর থানায় তুরিন আফরোজের বিরুদ্ধে জিডি (জিডি নম্বর- ১১৮৮) করছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ