Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:১১ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় সিদ্দিক মিয়া (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পরিবারের অভিযোগ লোহার রড ও শাবল দিয়ে আঘাত করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় ফতুল্লার ভোলাইল গেইদ্দার বাজার এলাকার একটি জমি থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সিদ্দিক ফতুল্লার দেওভোগ মুন্সীবাড়ি এলাকার মৃত ফজর আলী মুন্সীর ছেলে। নিহতের বুকে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মেয়ে স্মৃতি আক্তার জানান, বৃহস্পতিবার সন্ধার সময় শুনতে পাই কে বা কারা তার বাবাকে পিটিয়ে হত্যা করে ফেলে রেখেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় শহিদের বাড়ির পাশের একটি বাউন্ডারী করা একটি খালি জায়গায় রক্তাক্ত অবস্থায় তার বাবার লাশ পড়ে আছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, সিদ্দিক মিয়া তার ভাতিজা শহিদ মিয়ার গেইদ্দার বাজার বাড়িতে থাকতো। তার ২ ছেলে ১ মেয়ে রয়েছে নিজ বাড়ি দেওভোগে। তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে অজ্ঞাত দুর্বৃত্তরা সিদ্দিক মিয়াকে মারধর করে হত্যার পর লাশ তার ভাতিজা শহিদ মিয়ার বাড়ির পাশে একটি জমিতে ফেলে রেখেছে। তবে আশপাশের কেউ হত্যা করতে বা লাশ ফেলে রেখে যেতে দেখেনি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ