Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বজ্রপাতে টহলরত বিজিবি সদস্যের মৃত্যু

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১০:২৬ এএম | আপডেট : ১০:৩৭ এএম, ১৫ জুন, ২০১৯

নীলফামারীতে সীমান্তে টহলরত অবস্থায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক সদস্য আহত হয়েছেন। নিহতের নাম কামরুল ইসলাম (৩৫)। আহত ইয়াসিনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে ঠাকুর সীমান্তে পশ্চিম ছাতনাই ডাঙ্গাপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। কামরুল ইসলাম ৫১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বালাপাড়া কোম্পানি কমান্ডারের আওতায় ঠাকুরগঞ্জ বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ জেলার কুলাউড়া উপজেলার চর পাহাড়ি গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

৫১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার রাতে ঝড়বৃষ্টির মধ্যে ঠাকুর সীমান্তে পশ্চিম ছাতনাই ডাঙ্গাপাড়া নামক স্থানে নায়েক কামরুল ইসলাম (৬৬৭১৪) ও সৈনিক ইয়াছিন সীমান্তে টহল দিচ্ছিলেন।

রাত সাড়ে ১০টার দিকে বজ্রপাতে ঘটনাস্থলেই কামরুলের মৃত্যু হয়। এসময় আহত হন ইয়াছিন। কামরুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, এ ব্যাপারে ডিমলা থানায় অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে। পরিবারের সদস্যদের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত

১৮ জুন, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ