Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

টাঙ্গাইলের গোপালপুরে মার্কেটে আগুন

কয়েক কোটি টাকার ক্ষয় ক্ষতির আশংকা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১১:৪৩ এএম

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা শহরের পৌর মার্কেটের ৮টি দোকান আগুনে পুরে গেছে। এতে কয়েক কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ব্যবসায়ীরা। শনিবার ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্ট সার্কিট অথবা কেমিকেলের দোকান থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরের দিকে মার্কেটের ভেতর থেকে ধোয়ার কুণ্ডলী ও আগুনের শিখা বের হতে দেখা যায়। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও তা ফলপ্রসূ হয়নি। সাথে সাথে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে আগুন লাগার বিষয়টি জানানো হয়। পরে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক জানান, ভোর ছয়টার দিকে গোপালপুর উপজেলা শহরের পৌর মার্কেটে আগুন লাগার খবর আসে। পরে গোপালপুর, ঘাটাইল, মধুপুর, ভূঞাপুরসহ ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে। প্রায় দেড় ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। কিছু দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে। কয়েকটি দোকানে দাহ্য পদার্থ থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয়েছে। আগুন লাগার সঠিক কারন জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট অথবা কেমিকেলের দোকান থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

৩০ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ