Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

একবার সেটে মাদক সেবন করেছিলেন জেনিফার লরেন্স

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

অস্কার বিজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স একবার ‘দ্য হাঙ্গার গেইমস’ চলচ্চিত্রের সেটে মাদক জাতীয় পদার্থ সেবন করেছিলেন, তবে তা ছিল অনিচ্ছাকৃত। ‘দ্য টুনাইট শো স্টারিং জিমি ফ্যালন’ অনুষ্ঠানের ‘ট্রু কনফেশন’ অংশে ২৫ বছর বয়সী অভিনেত্রীটি ফ্যালন এবং জন অলিভারের কাছে এই স্বীকারোক্তি দেন।

“আমি একবার ‘দ্য হাঙ্গার গেইমস’-এর একটি দৃশ্য চিত্রায়নের আগে এম্বিয়েন (ঘুমের ওষুধ) খেয়েছিলাম,” ২৫ বছর বয়সী অভিনেত্রীটি বলেন। ফ্যালন তাকে “তুমি কি দৃশ্যটিতে ঘুমাচ্ছিলে?” জিজ্ঞাসা করলে তিনি রসিকতা করে জবাব দেন, “আসলে আমি নাচছিলাম।”
“ঘুম ভাঙার পর আমার মনে হয়েছিল তা অন্য কিছু ছিল, আর তা খাওয়া খুব স্বাভাবিক,” লরেন্স ব্যাখ্যা করে বলেন।
অলিভার জানান ব্যাপারটি সত্য হলে স্টুডিওকে সমস্যায় পড়তে হত। জেনিফার জানান এখন আ কেউ ‘দ্য হাঙ্গার গেইমস’ ফ্র্যাঞ্চাইজ নিয়ে মাথা ঘামায় না সবার দৃষ্টি এখন ‘স্টার ওয়ার্স’ সিরিজের দিকে, সুতরাং সমস্যা হবার কথা নয়।
ফ্যালন আর অলিভার, দুজনই, বিষয়টিকে সত্য বলে ধরে নেন। “এটা সম্ভব, বেপরোয়া, আমার এটি একভাবে পছন্দ হয়েছে, এই দাবী যদি সত্য না হয় তাহরে আমি দুঃখ পাব,” অলিভার বলেন। আর লরেন্স জানান আসলেই তা ঘটেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একবার সেটে মাদক সেবন করেছিলেন জেনিফার লরেন্স
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ