Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল’

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৩:৫১ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশ আজ সফল। তার নেতৃত্বেই বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি এখন সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। এ কারণে বিশ্বের উন্নত রাষ্ট্রগুলো শেখ হাসিনাকে নিয়ে গবেষণা করে।

শনিবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় জেলা যুবলীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় ওমর ফারুক চৌধুরী যুবলীগের সব পর্যায়ের কর্মীদের দেশের উন্নয়ন কাজে অগ্রণী ভূমিকা রাখার আহবানও জানান।

জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুর অর রশীদ, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিকসহ যুবলীগের কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ। এসময় টাঙ্গাইল জেলা যুবলীগের সকল সাংগঠনিক ইউনিটের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ