Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রস্তাবিত বাজেট বাস্তবমুখী, দারিদ্র বিমোচন ও জনহিতকর -পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৪:০৯ পিএম

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি, জ্যেষ্ঠ সহ সভাপতি, সহ-সভাপতিএবং পরিচালকবৃন্দ ২০১৯-২০২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়েএক প্রতিক্রিয়ায় বলেছেন, এটি বাস্তববাদী, দারিদ্র বিমোচন এবং দেশকে এগিয়ে নেওয়ার জন্য উন্নয়নমূলক বাজেট।

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ’র সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, জোষ্ঠ সহসভাপতি মো. আলী মর্তুজা বিশ্বাস সনি, সহ-সভাপতি মো. ফোরকান রেজা বিশ্বাস বাদশা ও পরিচালকবৃন্দ শনিবার এক প্রতিক্রিয়ায় এই মতামত ব্যক্ত করেন।
তারা প্রস্তাবিতবাজেটকে স্বাগত জানিয়ে বলেছেন, শিল্প, বাণিজ্য, বিনিয়োগ ও দারিদ্র্য বিমোচনেরবিভিন্নউন্নয়ন কৌশলগুলিরউন্নতিতেএই বাজেট ইতিবাচকভূমিকা পালনকরবে। তারা আরও বলেন, শিক্ষাখাতে বাজেট বৃদ্ধিরফলে দেশের সব ধরণের শিক্ষা আরও প্রসারিত হবে। ওষুধের কাঁচামাল এবং স্থানীয়ভাবে তৈরি মোবাইল ফোনের যন্ত্রাংশের আমদানী শূল্ক হ্রাসে মানুষউপকৃত হবে।
চেম্বার নেতৃবৃন্দ দেশেরউন্নয়নে প্রস্তাবিত বাজেটের যথাযথ ও মানসম্পন œবাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন। বাজেটকে তারা জনহিতকর ও কল্যাণকর বলে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ