Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাজেটকে স্বাগত জানিয়ে কক্সবাজার জেলা ও পৌর আওয়ামী লীগের মিছিল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৪:৩৪ পিএম

পর্যটন, শিক্ষা ও উন্নয়নখাতসহ প্রধানমন্ত্রীর অগ্রাধিকারে থাকা মেঘা প্রকল্পগুলোর উপর বিশেষ বরাদ্দ রেখে সরকার ঘোষিত বাজেটকে জনবান্ধব আখ্যায়িত করে স্বাগত জানিয়েছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

এ উপলক্ষ্যে বিকেলে শহরের পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দান থেকে একটি বিশাল স্বাগত মিছিল বের করা হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা সম্মুখে এসে শেষ হয়।
সেখানে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সংক্ষিপ্ত এক পথসভা অনুষ্ঠিত হয়। কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সহ-সভাপতি রেজাউল করিম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।
এছাড়া স্বাগত র‌্যালীতে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে বিশাল মিছিল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলের নেতৃত্বে বিলাল মিছিল ও জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে আলাদা মিছিল যোগ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিছিল

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ