Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

খড়খড়িয়া নদীতে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) থেকে নজির হোসেন নজু | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:১০ এএম

নীলফামারীর সৈয়দপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই বালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে শহরের অদূরে খড়খড়িয়া নদীতে এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হচ্ছে সৈয়দপুর পৌরসভার এলাকার কাজীরহাট পশ্চিমপাড়া মো. বাদলের ছেলে মো. মেরাজ (১৩) ও কাজীরহাট দক্ষিনপাড়ার আবেদ আলীর ছেলে মো. কোবরান আলী (১১)।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন গতকাল দুপুরে শহরের উল্লিখিত এলাকার ৫/৬ জন বালক এক সঙ্গে বাড়ির অদূরের খড়খড়িয়া নদীতে গোসল করতে যায়। এ সময় তারা নদীর পাড়ের থাকা একটি জাম গাছ থেকে লাফিয়ে লাফিয়ে নদীতে পড়ে আনন্দ উল্লাস করছিল। এর এক পর্যায়ে ওই বালকের দলে থাকা মো. মেরাজ ও মো. কোরবান একই কায়দায় জাম গাছ থেকে নদীতে লাফিয়ে পড়ে। কিন্তু বেশ কিছু সময় ধরে তারা পানির ওপর উঠে না এলে সঙ্গীয় বন্ধুরা তাদের খোঁজ খবর করে। পরবর্তীতে খবর পেয়ে আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে তাদের লাশ উদ্ধার করে। এভাবে একই সঙ্গে নদীতে ডুবে দুই বালকের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন